বান্দরবানে দল বদল

নৌকা প্রতীক তুলে দিয়ে সাড়ে ৩শ’ বিএনপি ও জেএসএস নেতাকর্মীর আ’লীগে যোগদান

সিএচটি-অবজারভার.কম : শনিবার ০৫ সেপ্টেম্বর ২০১৫ :

BB

পার্বত্য চট্টগ্রাম বিষযক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের মানুষকে ভালবাসেন বলেই শান্তি চুক্তির মাধ্যমে পাহাড়ের অশান্ত পরিবেশকে শান্ত করেছিলেন। পার্বত্য চট্টগ্রামের দীর্ঘদিনের রক্তক্ষয়ী সংঘর্ষ বন্ধ হয়ে উন্নয়নের ছোঁয়া লেগেছে। জননেত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যতবারেই ক্ষমতা এসেছে পার্বত্য চট্টগ্রামের ব্যাপকভাবে উন্নয়ন হয়েছে এবং সেই উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে পার্বত্য এলাকার উন্নয়ন হয়। আর বিএনপির ক্ষমতায় আসলে উন্নয়ন তো হয় না, আওয়ামী লীগের রেখে যাওয়া উন্নয়ন কাজগুলোকেও বন্ধ করে দেয়। তিনি শুক্রবার বান্দরবান শহরস্থ নিজ বাসভবনে রোয়াংছড়ি উপজেলা থেকে দুই ইউপি চেয়ারম্যানসহ ৩৩৫ জন বিএনপি ও জেএসএস নেতাকর্মী এবং সমর্থক নারী-পুরুষ আওয়ামী লীগের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরী, মং ক্য চিং চৌধুরী, রাজপুত্র বামং প্রু, জেলা পরিষদ সদস্য ও রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাঞ্চন জয় তংঞ্চঙ্গ্যা, মহিলা সদস্য তিং তিং মে, রোয়াংছড়ি সাবেক উপজেলার চেয়ারম্যান হ্লা থোয়াই খ্রীসহ জেলা আওয়ামী লীগের নেতৃবন্দ। পার্বত্য প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার শান্তি চুক্তি করেছে এবং বাস্তবায়ন এই সরকার করবে। তিনি বলেন, সরকার ইতিমধ্যে পার্বত্য শান্তি চুক্তির অধিকাংশই শর্ত বাস্তবায়ন করেছে। বাকিগুলোও ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে।
রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাঞ্চন জয় তংঞ্চঙ্গ্যা জানান, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সালা মং মার্মা, তারাছা ইউপি চেয়ারম্যান শৈ থুই চিং মার্মা, তিন মহিলা, পুরুষ ইউপি সদস্য ও বিএনপি, জেএসএস-এর নেতাকর্মীসহ ৩৩৫ জন আওয়ামী লীগে যোগদান করেন। শুক্রবার নিজ বাসভবনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ঐসব নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন।

 

খবরটি শেয়ার করুন

Post Comment