বাঘাইছড়ি উপজেলা ও পৌর বিএনপি-র দ্বি-বার্ষিক কাউন্সিল

সভাপতি ওমর আলী ও সাধারণ সম্পাদক জাবেদুল আলম নির্বাচিত

সিএইচটি-অবজারভার.কম: শুক্রবার ১১ সেপ্টেম্বর ২০১৫ :

BNPরাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা  বিএনপি ও পৌর বিএনপির  কাউন্সিল আজ শুক্রবার সম্পন্ন হয়েছে। এতে উপজেলা বিএনপির সভাপতি হিসেবে ওমর আলী, সাধারণ সম্পাদক জাবেদুল আলম ও সাংগঠনিক সম্পাদক পদে বদি আলম এবং পৌর বিএনপির সভাপতি পদে পুনঃনির্বাচিত হয়েছেন নিজাম উদ্দীন বাবু, সাধারণ সম্পাদক হাজী নুরুল আলম ও সাংগঠনিক সম্পাদক পদে কাজী মোস্তফা নির্বাাচত হয়েছেন।

উপজেলার বাবু পাড়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কাউন্সিলে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন  বিএনপির কেন্দ্রীয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি-র সভাপতি এ্যাডভোকেট দীপেন দেওয়ান। উপজেলা বিএনপি-র সভাপতি হাজী মুন্সী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি-র সাধারণ সম্পাদক হাজী মো: শাহা আলম। বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক দীপন তালুকদার, যুগ্ম সম্পাদক আলী বাবর, জেলা ছাত্রদল সভাপতি আবু শাহাদাৎ সায়েম,  জেলা শ্রমিক দলের সভাপতি মমতাজ মিয়া, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি দেবজ্যেতি চাকমা।  সভায় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপি-র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, আবদুল কুদ্দুস, সাব্বির আহম্মদ।

সভায় বক্তারা বলেন জুলুমবাজ সরকারকে বাংলার জনগণ আন্দোলনের মাধ্যমে পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। খুন আর গুম করে অবৈধ সরকার বেশি দিন টিকতে পারবে না। বাংলাদেশের মানুষ অগণতান্ত্রিক সরকার দেখতে চায় না । এজন্য নেতাকর্মীদের আন্দোলনে ঝাপিয়ে পরার আহ্বান জানান বক্তারা।

বাবু পাড়া কমিউনিটি সেন্টারে আজ শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্ষন্ত উপজেলা বিএনপি-র ভোটার ১২৩ জন ও পৌর বিএনপি-র ১৩২ জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করেন। এতে উপজেলা বিএনপি-র সভাপতি পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে নির্বাচিত হন ওমর আলী, সাধারণ সম্পাদক জাবেদুল আলম ও সাংগঠনিক সম্পাদক বদি আলম।  পৌর বিএনপি-র সভাপতি পদে পুনঃনির্বাচিত হন নিজাম উদ্দীন বাবু। এছাড়া তীব্র প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাধারণ সম্পাদক  হাজী নুরুল আলম ও সাংগঠনিক সম্পাদক কাজী মোস্তফা।

খবরটি শেয়ার করুন

Post Comment