পল্লী সমাজ সেবা কার্যক্রম কর্মসূচীর আওতায় জুরাছড়িতে সুদমুক্ত ঋন বিতরণ

সিএইচটি-অবজারভার.কম: মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর ২০১৫ :

Samaj Sebaঋনের টাকা যথাযথভাবে কাজে লাগিয়ে আত্মনির্ভরশীল হওয়া যায়, এভাবে দেশের উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। আজ মঙ্গলবার জুরাছড়ি উপজেলা সমাজ সেবা কার্যালয় কর্তৃক সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণী সভায় উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
পল্লী সমাজ সেবা কার্যক্রম কর্মসূচির আওতায় ৭২ জন সদস্যকে ১৪ লক্ষ টাকা সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত সুদমুক্ত ক্ষুদ্র ঋন বিতরণ সভায় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বিজয় গিরি চাকমা সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা, বিশেষ অতিথি জেলা সমাজ সেবা কর্মকর্তা আল্পনা চাকমা, বনযোগীছড়া চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা তরুন চাকমা, পরিসংখ্যান কর্মকর্তা সুভাষ চাকমা ও সমবায় কর্মকর্তা শ্যামল চক্রবর্তী উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা আরো বলেন, দেশে এক শ্রেণীর মানুষ রয়েছে ঋণ গ্রহণ করে যথাযথভাবে পরিশোধ করেন না। ফলে এ সব শ্রেণির মানুষদের কারণে অন্যরা ঋণ সুবিধা থেকে বঞ্চিত হয়। ঋণ কাজে লাগিয়ে নিজেদের ভাগ্য পরিবর্তন করে যথা সময়ে সেই ঋণ পরিশোধ করে অন্যের ভাগ্য উন্নয়নের সুযোগ করে দেওয়ার জন্য ঋণ গ্রহীতাদের প্রতি আহ্বান জানান বক্তারা।

খবরটি শেয়ার করুন

Post Comment