খাগড়াছড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে ২ আইনজীবীর মারামারি

সিএইচটি-অবজারভার.কম : বুধবার ০৭ অক্টোবর ২০১৫ :

খাগড়াছড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে ২ আইনজীবীর মারামারি, আহত-১

খাগড়াছড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালত চলাকালে দুই আইনজীবীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফিন আখতার নূরের আদালতে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত আব্দুল মোমিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

উপস্থিত আইনজীবীরা জানান, দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আরেফিন আখতার নূরের আদালতে একটি মামলার সাক্ষ্য গ্রহণের সময় বাদীপক্ষের আইনজীবী এডভোকেট সুপাল চাকমা ও আসামিপক্ষের আইনজীবী এডভোকেট আব্দুল মোমিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উভয় এ্যাডভোকেট মারামারিতে লিপ্ত হন। এ সময় এডভোকেট আব্দুল মোমিনের ব্যবহৃত চশমার কাচ ভেঙে যায় ও তার বাম চোখে গুরুতর জখম হয়।

পরে এজলাসে উপস্থিত ব্যক্তিরা এ্যাডভোকেট আব্দুল মোমিনকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

খাগড়াছড়ি হাসপাতালের চিকিৎসক ডা. মোশাররফ হোসেন জানান, আহত আইনজীবী আবদুল মোমিনের চোখের জখম গুরুতর। তার মাথায়ও আঘাত রয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেকে পাঠানো হয়েছে।

এদিকে খবর পেয়ে গুরুতর আহত এডভোকেট আবদুল মোমিনকে হাসপাতালে দেখতে যান বার এ্যাসোসিয়েশনের সিনিয়র আইনজীবী, আইনজীবী সহকারী ও খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ অন্যারা।

এ বিষয়ে খাগড়াছড়ি বার এ্যাসোসিয়েশনের সদস্য সচিব এ্যাডভোকেট আবুল হোসেন জানান, ‘ঘটনাটি মর্মান্তিক ও দুঃখজনক। এ ব্যাপারে বার এ্সোসিয়েশন জরুরী বৈঠক করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।’

তবে এডভোকেট সুপাল চাকমার মোবাইল বন্ধ থাকায় তার কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

খবরটি শেয়ার করুন

Post Comment