রাঙ্গামাটিতে শ্রমিক লীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

আওয়ামীলীগ শ্রমিকবান্ধব সরকার,এই সরকারের আমলে শ্রমিকরাই সব সময় লাভবান হয়েছে

 

 

 

 

 

 

 

সিএইচটি-অবজারভার.কম : সোমবার ১২ অক্টোবর ২০১৫ :

আজ জাতীয় শ্রমিক লীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটি জেলা কমিটির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শ্রমিক বান্ধব সরকার, এই সরকারের আমলে শ্রমিকরাই সব সময় লাভবান হয়েছে। শ্রমিক লীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রিজার্ভ বাজার চৌমুহনী চত্ত্বরে আলোচনা সভায় বক্তারা এই কথা বলেন। তারা বলেন, সরকার শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে, বিএনপি জামায়াত যেসকল কলকারখানা বন্ধ করে দিয়েছিলো শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে সে সকল কলকারখানা খুলে দিয়ে শ্রমিকদের রুটি রোজগারের ব্যবস্থা করে দিয়েছেন। নেতৃবৃন্দ শ্রমিকদের কল্যাণে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
শ্রমিক লীগ রাঙ্গামাটি জেলার ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল জেলা আওয়ামী লীগের সভাপতি মি: দীপংকর তালুকদার। তাঁর অনুপস্থিতিতে প্রধান অতিথির আসন অলংকৃত করেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো: মুছা মাতব্বর, জেলা কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি মো:আব্দুল জব্বার সুজনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সভাপতি বাপ্পা, অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান রোমান, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, ৬ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: সেলিম, ১ নং ওয়ার্ড শ্রমিক লীগের মো: আবুল হাসেন, ২নং সাধারণ সম্পাদক মো: হযরত আলী বক্তব্য রাখেন, অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম।

বক্তারা বলেন, শ্রমিকরা দেশের ভবিষ্যৎ, শ্রমিকদের শ্রমের বিনিময়ে আজ দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, সরকার শ্রমিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাই শ্রমিকরাও আওয়ামী লীগের কর্মকান্ডে খুবই খুশী। বক্তারা বলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের নেতৃত্বে শ্রমিক লীগের সদস্যরা কাজ করে যাচ্ছে। বক্তারা শ্রমিক লীগের পতাকা তলে এসে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

খবরটি শেয়ার করুন

Post Comment