র‍্যাবের অভিযানে ৩টি একে-৪৭ ও ২টি পিস্তল উদ্ধার

আজ বৃহস্পতিবার বান্দরবান শহরের মধ্যম পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩টি একে-৪৭, পিস্তল ২টি, ৪ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ ৩ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে  র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন  লাল পিয়ান থাং বম (৪৩), বাছো বম (৩৮) ও সিংথোয়াই চাক (৩৮)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিও (কমান্ডিং অফিসার) লে: কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদের নেতৃত্বে মধ্যমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় একটি ব্যাগ থেকে ৩টি একে ৪৭ রাইফেল, ২টি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। এসময় লাল পিয়ান থাং বম, বাছো বম ও সিংথোয়াই চাক নামের ৩ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এদের মধ্যে লাল পিয়ান থাং বম ও বাছো বম বাড়ি রুমা উপজেলায়। সিংথোয়াই চাক-এর বাড়ি নাইক্ষ্যংছড়ি উপজেলায়। বিক্রির উদ্দেশ্যে তারা অস্ত্রগুলো এনেছিল। জিজ্ঞাসাবাদের জন্য তাদের চট্টগ্রামের র‌্যাব-৭ সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।

র‌্যাব-৭ এর চট্টগ্রাম জোনের পরিচালক লে:কর্ণেল মিফতাহ উদ্দিন আহমেদ জানান, অস্ত্রের ক্রেতা সেজে বান্দরবানে আরও কয়েকবার এসেছিল র‌্যাব। অবশেষে বৃহস্পতিবার এই ৩ জন অস্ত্র ব্যবসায়ীকে  অস্ত্রসহ আটক সক্ষম হন।

খবরটি শেয়ার করুন

Post Comment