cht-observer.com –এর যাত্রা শুরু হলো

Editorial

ডিজিটাল বাংলাদেশকে সামনে রেখে এবং যুগের সাথে তাল মিলিয়ে আমাদের প্রিয় পার্বত্য চট্টগ্রামে আজ ১৬ অক্টোবর ২০১৫, শুক্রবার আরেকটি নতুন অনলাইন মিডিয়া cht-observer.com –এর শুভ উদ্বোধন হতে যাচ্ছে। এজন্য দেশ-বিদেশের সকল পাঠকবৃন্দের প্রতি জানাই আন্তরিক শুভেচ্ছা ও স্বাগতম।

‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণে বর্তমান সরকার সফলভাবে কাজ করে চলেছে। মিডিয়া জগতেও এর প্রতিফলন লক্ষণীয়, অনলাইন মিডিয়া এখন আমাদের দেশে দ্রুত ছড়িয়ে পড়ছে, সাথে সাথে জনপ্রিয়ও হচ্ছে।

এরই বাস্তবতায় অনেক সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও অনলাইন মিডিয়া জগতে আমাদের পার্বত্য চট্টগ্রামও পিছিয়ে নেই। তিন পার্বত্য জেলায় এখন বেশ ক’টি অনলাইন মিডিয়া প্রকাশিত হয়েছে। পার্বত্য অঞ্চলের গুরুত্বপূর্ণ প্রায় সব সংবাদ সাথে সাথে পার্বত্যবাসী তথা দেশবাসী এমনকি বিদেশি ও প্রবাসীরা জানতে পারছেন।

এ বাস্তবতা মাথায় রেখে আমিও অনলাইন মিডিয়া জগতে প্রবেশের প্রয়াস পেয়েছি। পার্বত্য জনগণের আশীর্বাদে সংবাদ-সেবায় ব্রত হওয়ার অভিপ্রায়ে cht-observer.com নামকরণ করে অনলাইন মিডিয়া জগতে প্রবেশ করছি।

আমি জানি মিডিয়া জগতের পথ খুবই বন্ধুর, পার্বত্য চট্টগ্রামে আরো কঠিন। তবুও সহজাত প্রবৃত্তির হাতছানিতে এ জগতে পা রাখলাম।

এ অনলাইন পত্রিকাটি সংবাদ-প্রধান হলেও বিনোদনসহ পাঠকবৃন্দের জন্য আকর্ষণীয় করার প্রচেষ্টা অব্যাহত থাকবে। পার্বত্য চট্টগ্রামের স্বতন্ত্র বৈশিষ্ট্যের আলোকে প্রতিটি সংবাদ ও অন্যান্য বিষয় পরিবেশন করা হবে।

পার্বত্য চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলের উল্লেখযোগ্য যে কোন সংবাদ যে কেউ abhoychakma@gmail.com অথবা info@cht-observer.com এই ই-মেইল ঠিকানায় পাঠাতে পারেন। পাওয়া সংবাদ যাচাই সাপেক্ষে তৎক্ষণাৎ প্রকাশ করা হবে।

এই অনলাইন পত্রিকার সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের কাছ থেকে সহযোগিতা কামনা পূর্বক www.cht-observer.com –এর যাত্রা শুরু হলো।

ধন্যবাদ সবাইকে।

অভয় প্রকাশ চাকমা

প্রকাশক ও সম্পাদক

www.cht-observer.com

রাঙ্গামাটি

খবরটি শেয়ার করুন

Post Comment