জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে গণমাধ্যম ইনস্টিটিউট কর্মকর্তাদের সাক্ষাৎ

– প্রেস বিজ্ঞপ্তি –

Bketu

জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটে প্রশিক্ষণরত ৩৩তম বিসিএস (তথ্য) -এর কর্মকর্তাবৃন্দ রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমার সাথে আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকালে পরিষদের সম্মেলন কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব এসএম জাকির হোসেন, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের প্রোগ্রামার জনাব নিতাই কুমার ভট্টচার্য, সহকারী প্রোগ্রামার জনাব মো: আব্দুস সালাম, সহকারী পরিচালক(বেতার অনুষ্ঠান প্রশি:) জনাব মো: আবুজার গাফফারীসহ দেশের বিভিন্ন জেলায় কর্মরত প্রশিক্ষণার্থী সহকারী বেতার প্রকৌশলী, বার্তা নিয়ন্ত্রক, তথ্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশান করেন পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা। এসময় প্রশিক্ষণার্থীদের পরিষদ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন।

উল্লেখ্য, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট আয়োজিত ৪ অক্টোবর ২০১৫ থেকে ২৩ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত ১২ সপ্তাহব্যাপী ৩৩তম বিসিএস (তথ্য) পেশাগত প্রবেশক পাঠ্যধারায় হাতে কলমে প্রশিক্ষণের জন্য “প্রজেক্ট পেপার প্রণয়ন” অন্তর্ভুক্ত রয়েছে। এ সংক্রান্ত প্রতিবেদনের ওপর ভিত্তি করে প্রশিক্ষণার্থীদের ১০০ নম্বরের মূল্যায়ন করা হবে। এর অংশ হিসেবে পাঠ্যধারাটিতে শিক্ষাসফর কর্মসূচি অন্তর্ভুক্ত করা হয়েছে। এ উদ্দেশ্যে পাঠ্যধারার সঙ্গে সংশ্লিষ্ট জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের ৪জন কর্মকর্তার তত্ত্বাবধানে ২০জন প্রশিক্ষণার্থীসহ মোট ২৪জন ২৭ অক্টোবর ২০১৫ থেকে ৩০ অক্টোবর ২০১৫ তারিখ পর্যন্ত চট্টগ্রাম জেলা বন্দরের অটোমেশন কার্যক্রম ও সম্প্রচার স্থাপনাসমূহ পরিদর্শন, রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়ায় অবস্থিত ভূ-উপগ্রহ কেন্দ্র পরিদর্শন, ব্যবহারিক সেশনে অংশ গ্রহণ এবং তথ্য সংগ্রহের জন্য ভ্রমণ করবেন।  এ প্রশিক্ষণের অংশ হিসাবে প্রশিক্ষণার্থী দলটি রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্পর্কে অবহিত হওয়ার জন্য পরিষদ কার্যালয় পরিদর্শন করেছেন।

তারিখ : ২৯/১০/২০১৫

অরুনেন্দু ত্রিপুরা
জনসংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ
ছবি ও রিপোর্ট: লিটন শীল

খবরটি শেয়ার করুন

Post Comment