বরকলে জাতীয় সমবায় দিবসে র‌্যালি ও আলোচনা সভা

বরকল রিপোর্ট

জাতীয় সমবায় দিবস উপলক্ষে আজ শনিবার বরকল উপজেলায় র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে বরকল উপজেলা সমবায় কার্যালয় ও নিবন্ধিত সমবায় সমিতিগুলোর যৌথ উদ্যোগে ৪৪তম জাতীয় সমবায় দিবসের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা। উপজেলা সমবায় কর্মকর্তা জ্যাকলিন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বরকল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি পুলিন বিহারী চাকমা উপজেলা সমবায় দপ্তরের সহকারী সমবায় কর্মকর্তা জারিয়া বেগম, মাইচছড়ি আন্দার মানিক আদর্শ গ্রাম সমবায় সমিতির সভাপতি শক্তি চাকমা।

এর আগে দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুটন্ত গোলাপ যুব বহুমুখী সমবায় সমিতি, মারমা কল্যাণ যুব বহুমুখী সমবায় সমিতি, বাঘছড়ি বাংলাছড়া সার্বিক গ্রামীণ পরিবেশ ও বন সংরক্ষণ বহুমুখী সমবায় সমিতি, পাকিস্তান টিলা কৃষি সমবায় সমিতি ও মাইচছড়ি আন্দার মানিক আদর্শ গ্রাম সমবায় সমিতির সদস্যবৃন্দ।

প্রধান অতিথির ভাষণে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা দিবসটির তাৎপর্য তুলে ধরে বলেন, সমবায় শক্তি একটি বিরাট শক্তি। এ শক্তির মাধ্যমে আর্থ-সামাজিক অবস্থার আমূল পরির্বতন সম্ভব। তাই এ শক্তিকে কাজে লাগিয়ে ব্যক্তি পরিবার সমাজ ও দেশের উন্নয়নে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

খবরটি শেয়ার করুন

Post Comment