পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির (এমএন লারমা গ্রুপ) সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি রিপোর্ট –

অবিভক্ত পার্বত্য চট্টগ্রামের প্রয়াত নেতা শহীদ মানবেন্দ্র নারায়ণ লারমার ৩২তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে খাগড়াছড়িতে প্রশাসন কর্তৃক আরোপিত শর্তের প্রতিবাদে গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছে পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ)।

শহরের মহাজন পাড়ার টং রেষ্টেুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টার মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির (এমএন লারমা) সভাপতি সুধাসিন্ধু খীসা। সংবাদ সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় আরো বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির (পিসিজেএসএস) কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাথোয়াইঅং মারমা, দপ্তর সম্পাদক বিভূ রঞ্জন চাকমা, সদস্য প্রফুল্ল কুমার চাকমা, পিসিজেএসএস খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি প্রীতিময় চাকমা । এ সময় সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্মেলনে সুধাসিন্ধু খীসা বলেন, পার্বত্য চট্টগ্রামের নিবেদিত প্রাণ মহান নেতা শহীদ এমএন লারমা ভাস্কর্যের পাদদেশে পবিত্র পুষ্পার্ঘ্য অর্পণে বাধা সৃষ্টি করা প্রশাসনের চরম অন্যায় । ঘোলা পানিতে মাছ শিকার করা হচ্ছে। আগামী পৌর ও ইউনিয়ন পরিষদ নির্বাচনও পূর্ব পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ। তিনি প্রশ্ন করে বলেন, কারো প্রতিকৃতিতে ফুল দেয়া যাবে না বাংলাদেশের সংবিধানে কোথাও লেখা আছে কি?

খবরটি শেয়ার করুন

Post Comment