নরওয়ে এ্যাম্বেসির ডেপুটি হেড অব মিশন জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি –

BKetu

বাংলাদেশে নিযুক্ত রয়েল নরওয়েজিয়ান এ্যাম্বেসীর ডেপুটি হেড অব মিশন মি. হেনরিক উইড্থ (Henrik Width) ১৮ নভেম্বর ২০১৫ বুধবার সকাল ১০.০০ টায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমার সাথে তাঁর অফিস কক্ষে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

সাক্ষাতে উভয়ে রাঙ্গামাটি পার্বত্য জেলায় ইউএনডিপির সহযোগিতায় শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, আর্থ-সামাজিক উন্নয়ন এবং সার্বিক পরিস্থিতি সম্পর্কে মত বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে মি. হেনরিক উইড্থ বলেন, নরওয়ে UNDP-র বিভিন্ন প্রকল্পে সহযোগিতা করে থাকে। এরই অংশ হিসাবে UNDP-র কার্যক্রম দেখার জন্য তিনি রাঙ্গামাটি সফর করছেন। বিশেষ করে তিনি পার্বত্য জেলা পরিষদগুলির কার্যক্রম বাস্তবায়নে পার্বত্য চট্টগ্রাম চুক্তির পরে বর্তমান সময় পর্যন্ত ক কি ক্ষেত্রে পরিবর্তন এবং উন্নতি সাধিত হয়েছে এ বিষয়ে জানতে চান।

চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমা ডেপুটি হেড অব মিশনকে স্বাগত জানিয়ে বলেন, রাঙ্গামাটি জেলার উন্নয়নে সরকারের পাশাপাশি UNDP এবং বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা যে সমস্ত উদ্যোগ এবং পদক্ষেপ গ্রহণ করেছে তা অত্যন্ত প্রশংসনীয় এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি তার সরকারের সহযোগিতা কামনা করেন।

সৌজন্য সাক্ষাতে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব এস এম জাকির হোসেন, ইউএনডিপি-সিএইচটিডিএফ এর কমুনিটি এমপাওয়ারমেন্ট অফিসার জনাব বিহিত বিধান খীসা, বাংলাদেশস্থ নরওয়ে দূতাবাসের পলিটিকাল এডভাইজার জনাব ফারুক হাসান এবং পরিষদের জনসংযোগ কর্মকর্তা জনাব অরুনেন্দু ত্রিপুরা উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক –
অরুনেন্দু ত্রিপুরা
তারিখ : ১৮/১১/২০১৫ইং
জনসংযোগ কর্মকর্তা
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ

খবরটি শেয়ার করুন

Post Comment