বান্দরবানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে ডিবি পুলিশ গুলিবিদ্ধ, অস্ত্রসহ আটক-২

ডেস্ক রিপোর্ট –

Arest

বান্দরবানের সদর উপজেলায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে ডিবি পুলিশের কনস্টেবল তোহেল হোসেন (২৮) গুলিবিদ্ধ হয়েছেন। আজ শুক্রবার ভোর রাতে উপজেলার রাজবিলা ইউনিয়নের আমতলীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল, গুলি, ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ভোররাতে ডিবি পুলিশ রাজবিলা ইউনিয়নের স্বর্ণটিলা এবং আমতলীপাড়া এলাকায় সন্ত্রাসী আস্তানায় অভিযান চালায়। এ সময় রাজবিলা এবং চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইয়াবা সম্রাট ইলিয়াছ বুলু ওরফে ইয়াবা বুলু বাহিনীর সঙ্গে পুলিশের দু’দফায় প্রায় ১০ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীদের গুলিতে ডিবি পুলিশের কনস্টেবল তোহেল হোসেন গুলিবিদ্ধ হন। এ ছাড়া কনস্টেবল মো. কামরুল নামে আরও একজন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের বান্দরবানের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুরুল আলম জানান, ভোররাতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি, ইয়াবাসহ দু’সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের দশ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশের একজন কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছেন। আটক সন্ত্রাসীদের বিরুদ্ধে বান্দরবান ও রাঙ্গুনিয়া থানায় ৮টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে বুলু বাহিনীর প্রধান মাদক সম্রাট ইলিয়াছ বুলু (৪১) ও তার সহযোগী মো. রুবেলকে (৩৯) আটক করা হয়েছে। এ সময় আস্তানা থেকে ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক ২টি মামলা করা হয়েছে বলে জানায় পুলিশ।

 

বুলু বাহিনীর অন্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

খবরটি শেয়ার করুন

Post Comment