রাঙ্গামাটি পৌরসভার দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

রাঙ্গামাটি রিপোর্ট –

Election

মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিনে আজ রোববার রাঙ্গামাটি পৌরসভা নির্বাচনে ৪৮ জন সাধারন কাউন্সিলর প্রার্থীর মধ্যে থেকে দুইজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তারা হলেন ২নং ওয়ার্ডের রতন  দেব এবং ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাসের খান।

জেলা প্রশাসন কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠানে  রাঙ্গামাটির অতিরিক্ত  জেলা প্রশাসক (সার্বিক)  ও রিটার্নিং অফিসার মো: মোস্তফা জামান দুই কাউন্সিলর প্রার্থীর তথ্যগত ত্রুটি থাকায় তাদের মনোনয়ন পত্র বাতিল বলে ঘোষণা করেন। এসময় জেলা নির্বাচন কর্মকর্তা নাজিম উদ্দিন, রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহাদাত হোসেন ও  কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রির্টার্নিং কর্মকর্তা বলেন, ৪৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে দুই নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রতন  দেব-এর আয়কর সনদে ত্রুটি থাকায় এবং ৭নং ওয়ার্ডের  কাউন্সিলর প্রার্থী নাসের খান এর ব্যাংক ঋণ থাকায় ও সর্বশেষ শিক্ষাগত সনদ জমা না দেয়ায় মনোনয়পত্র বাতিল বলে গণ্য করা হয়েছে।

এর আগে গেল শনিবার মনোনয়ন পত্র বাছাইয়ের প্রথম দিনে মেয়র প্রার্থী মুজিবুর রহমান দীপু ও মহিলা কাউন্সিলর প্রার্থী শ্যামলী ত্রিপুরা ও আয়েশা আক্তারের মনোনয়ন পত্রে ত্রুটি থাকায় বাতিল  করা হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment