বান্দরবানের রোয়াংছড়ির তারাছা ইউনিয়নে ভালুকের আক্রমনে আহত ৩

বান্দরবান রিপোর্ট –

Bear

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের এক জঙ্গলে বাঁশ কাটতে গিয়ে একটি বুনো ভালুকের আক্রমনে ৩ জন মারাত্মকভাবে জখম হয়েছেন। ভিক্টিমরা হলেন সুন্দরী পাড়ার মংহ্লাথোয়াই মারমা (৩৩) এবং মংক্যহ্লা মারমা (৩৪)।

গতকাল শনিবার তারাছা ইউনিয়নের সাগ্রাথংওয়া বনে বাঁশ কাটতে গেলে এ ঘটনা ঘটে। স্থানীয় গ্রামবাসীরা জানিয়েছে, ঘটনা শুনে তারা আহতদের উদ্ধার করতে গেলে ভালুক উদ্ধারকারীদেরও আক্রমন করতে উদ্যত হয়, পরে গ্রামবাসীরা দ্রুত আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে আরো এক জন বড়শিলা পাড়া থেকে বাঁশ কাটতে গেলে মংপ্রুথোয়াই মারমা (৩৬) নামে ভালুকের আক্রমনে গুরুতর আহত হয়। এতে খরব পেয়ে পাড়াবাসীরা ঘটনাস্থলে গেলে আরো আক্রোশে ভালুকটি সামনে এগিয়ে আসে। উদ্ধারকারীরা ঘটনা স্থলে যেতে না পেরে বড়শিলা মৌজা হেডম্যান শৈসাঅং মারমাকে খবর দেন।

খবর পেয়ে হেডম্যান শৈসাঅং মারমা বন্দুক নিয়ে দ্রুত ঘটনা স্থলে ছুটে গিয়ে গুলি করলে মাটিতে লুটিয়ে পড়ে হিংস্র ভালুকটির মৃত্যু হয়। আহত ব্যক্তিকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। জানা গেছে ৩ জনের মধ্যে ২ জনের হাত ভেঙ্গে গেছে। বর্তমানে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

খবরটি শেয়ার করুন

Post Comment