খাগড়াছড়ির সিন্দুকছড়ি থেকে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

খাগড়াছড়ি রিপোর্ট –

Dead

খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়ন এলাকা থেকে চণ্ডী কুমার ত্রিপুরা (৬৫) নামের গলাকাটা এক আদিবাসী বৃদ্ধের লাশ উদ্ধার করেছে সেনাবাহিনী। গেলো সোমবার রাতে সিন্দুকছড়ি ইউনিয়নের বড় মুড়াপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত চণ্ডী কুমার ত্রিপুরার পিতার নাম নালা কান্তি ত্রিপুরা বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত চণ্ডী কুমার ত্রিপুরা সোমবার সকালে চাষাবাদের উদ্দেশ্যে দূরে পাহাড়ে কাজ করতে যায়। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি না ফেরায় স্থানীয়দের খোঁজাখুজির এক পর্যায়ে সিন্দুকছড়ি ইউনিয়নের বড় মুড়াপাড়া এলাকায় রাস্তার পাশের পাহাড়ের নিচে তার লাশ দেখে স্থানীয় সেনা ক্যাম্পে খবর দেয়। সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে সিন্দুকছড়ি জোনের টুআইসি মেজর মো: রাকিবুল হাসানের নেতৃত্বে সেনা সদস্যরা লাশটি উদ্ধার করে গুইমারা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া না গেলেও পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

গেলো মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

খবরটি শেয়ার করুন

Post Comment