রাঙ্গামাটির লংগদুতে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

লংগদু রিপোর্ট –

Longadu

রাঙ্গামাটির লংগদুতে উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। গেলোকাল শুক্রবার বিকাল তিনটায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তোফাজ্জল হোসেন প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্ট উদ্বোধন করেন।

এ সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, পড়া-লেখার পাশাপাশি নিয়মিত খেলাধূলার চর্চা রাখতে হবে। দেখা যাবে খেলতে খেলতে একদিন জাতীয় দলে খেলার ডাক এসেছে। তার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আয়বুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: মাহাবুব ইলাহী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: নাজিম উদ্দিন, উপজেলা সমবায় কর্মকর্তা মো: সদর আমিন ও উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি কুলিন মিত্র চাকমা (আদু)।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় গাঁথাছড়া একাদশ বনাম ফিসারিটিলা একাদশ অংশ নেয়। গাঁথাছড়া একাদশ খেলার দ্বিতীয়ার্ধে ফিসারিটিলা একাদশকে ১-০ গোলে হারিয়ে টুর্ণামেন্টের শুভ সূচনা করে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ফুটবল টুর্ণামেন্টের খেলা দেখার জন্য বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে।

খবরটি শেয়ার করুন

Post Comment