দীঘিনালায় হোসনে আরা মনজুর বিদ্যা নিকেতন-এর শুভ উদ্বোধন

দীঘিনালা রিপোর্ট –

School

আজ শনিবার বিকেল খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা নয় মাইল সীমানা পাড়ায় আলহাজ্ব মোস্তাফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত হোসনে আরা মনজুর বিদ্যা নিকেতন -এর শুভ উদ্বোধন করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন রাজনীতি হচ্ছে মানুষের জন্য, শাসক নয় সেবক হিসাবে কাজ করলে পাহাড়ি বাঙ্গালি নয়, নারী-পুরুষ নয়, মানুষ হচ্ছে মানুষের জন্য, এটা হচ্ছে মানুষের মন। তিনি বলেন আলহাজ্ব মনজুর আলম খাগড়াছড়ি পাহাড়ের প্রতান্ত অঞ্চলে এসে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন এই এলাকার মানুষের জন্য, এটাকে আলোকিত করার দ্বায়িত্ব আমি ও এলাকাবাসী নিলাম। আলহাজ্ব মোস্তাফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন থেকে আপনি দিলেন নতুন স্কুল ভবন, ১১০ ছাত্র-ছাত্রীর পোশাক, প্রতি মাসে ৪ হাজার টাকা করে এক বছরের শিক্ষকদের বেতন এসব আমাদের জন্য অনেক।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মনজুর আলম, চট্টগ্রামের সাবেক সিটি মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক। সভাপতিত্ব করেন দিদারুল আলম এমপি, চট্টগ্রাম-৪ আসন, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পরিচালক। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন দীঘিনালার জোন অধিনায়ক লে: কর্নেল মহসিন রেজা পিএসসি, দীঘিনালা উপজেলার চেয়ারম্যান নব কমল চাকমা, এডিএম আব্দুল রহমান। স্বাগত বক্তব্য রাখেন এনজিও উন্নয়ন কর্মী বিনোদন ত্রিপুরা।

খবরটি শেয়ার করুন

Post Comment