রাঙ্গামাটিতে রিজিয়ন কাপ বিজয় দিবস টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

স্পোর্টস রিপোর্ট –

Cricket

‘খেলাধুলা হোক নির্মল আনন্দের মাধ্যম’ এই স্লোগানকে সামনে রেখে রাঙ্গামাটিতে শুরু হয়েছে রাঙ্গামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস টি-২০ উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট। উদ্বোধনী খেলায় প্রতিভা ক্রিকেট ক্লাব ৬ উইকেটে হিল ক্রিকেট একাডেমীকে পরাজিত করে।

আজ ২২ ডিসেম্বর মঙ্গলবার সকালে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: সানাউল হক পিএসসি।

রাঙ্গামাটি রিজিয়নের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপ-পরিষদের ব্যবস্থাপনায় রাঙ্গামাটি চিং হ্লা মং চৌধুরী (মারী) ষ্টেডিয়ামে অায়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: সামসুল আরেফিন, পুলিস সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাঈদ তারিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।

উদ্বোধনী খেলায় রাঙ্গামাটি প্রতিভা ক্রিকেট ক্লাব ও হিল ক্রিকেট একাডেমী একে অপরের মোকাবেলা করে। খেলায় টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়া হিল ক্রিকেট একাডেমী। হিল ক্রিকেট একাডেমী প্রথমে ব্যাট করে খেলার ১৮ ওভার ২ বলে সব কয়টি উইকেট হারিয়ে ৬৮ রান করতে সক্ষম হয়। দ্বিতীয় ইনিংসে প্রতিভা ক্রিকেট ক্লাব ১৬ ওভার খেলে ৪ উইকেট হারিয়ে ৬৯ রান সংগ্রহ করে জয়ের লক্ষ্যে পৌছে যায়।

রাঙ্গামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস টি-২০ উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্টে রাঙ্গামাটির ২০ টি দল অংশ গ্রহণ করেছে।

খবরটি শেয়ার করুন

Post Comment