বান্দরবানে বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় নেতার গণসংযোগ

বান্দরবান রিপোর্ট –

GCRoy

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকার দলীয় নেতা কর্মীরা বিএনপি সমর্থিত প্রার্থী ও নেতা কর্মীদের উপর হামলা মামলার মাধ্যমে এবং ভয়-ভীতি সৃষ্টি করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা চালাচ্ছে। বাংলাদেশে আজ গণতন্ত্র বিপন্ন। গণতান্ত্রিক এই দেশে সরকারের অগণতান্ত্রিক কর্মকাণ্ডে পুরো জাতি হতাশ।

আজ বুধবার বান্দরবান পৌরসভার বিএনপি দলীয় মেয়র প্রার্থী মো: জাবেদ রেজার পক্ষে ধানের শীষ প্রতীকের গণসংযোগ চালাতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এমনিতে সারা বছর সরকার বিএনপি নেতা কর্মীদের উপর গুম, হামলা ও মামলার মাধ্যমে হয়রানি করে আসছে। এর মধ্যে নির্বাচন কমিশন পৌরসভা নির্বাচনের তফশীল ঘোষণা করেছে। যখন বিএনপি নেতা কর্মীরা নির্বাচনে অংশ নিয়েছে ঠিক তখনি আওয়ামী লীগের নেতা কর্মীরা বিএনপি সমর্থিত প্রার্থীদের নির্বাচনী কার্যক্রমে বাধা প্রদানসহ হামলা চালিয়ে প্রচার প্রচারণা চালাতে দিচ্ছে না।

গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেছেন, যেই সরকারের আমলে সাংবাদিকরা স্বাধীনভাবে লিখতে ও মত প্রকাশ করতে পারছেন না, সেই সরকারের আমলে নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আশা করা যায় না। বিএনপি শুধুমাত্র গণতন্ত্রকে সম্মান জানিয়ে গণতন্ত্রকে রক্ষা এবং স্থানীয় প্রশাসনকে শক্তিশালী করতে পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছে। অবিলম্বে বিএনপি নেতা কর্মীদের উপর হামলা, মামলা ও গ্রেফতার বন্ধ করে নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের আয়োজন করতে হবে। সকল দলের জন্য সমান সুযোগ রেখে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য সকলের প্রতি তিনি অনুরোধ জানান। এসময় তার সাথে ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মাহাবুবুল রহমান শামীম, উপজাতি বিষয়ক সম্পাদক ম্যা মা চিং, জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গনি ও সাধারণ সম্পাদক আজিজুর রহমানসহ বিএনপি’র সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ বিএনপি নেতা কর্মীরা রাস্তার পার্শ্বস্থ বাজার এবং পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment