আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে আওয়ামী লীগের প্রচারণায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর হামলা

খাগড়াছড়ি রিপোর্ট –

Khag

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে সরকার দলীয় মেয়র প্রার্থীর প্রচারণায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকদের হামলা অভিযোগ করেছে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: শানে আলম। আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: শানে আলম সাংবাদিকদের বলেন, আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালাতে দলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ ও সমর্থকরা পৌর শহরের ৫নং ওয়ার্ডের কুমিল্লাটিলা এলাকায় যায়।

অভিযোগে তিনি বলেন, সেখানে স্বতন্ত্র মেয়র প্রার্থী রফিকুল আলম ও তার ছোট ভাই জেলা আওয়ামী লীগের ছাত্র বিষয়ক সম্পাদক দিদারুল আলম লাঠিসোটায় সজ্জিত ক্যাডার বাহিনী নিয়ে আওয়ামী লীগের প্রার্থী ও সমর্থকদের উপর হামলা চালায়। এতে জেলা শ্রমিক লীগের আহ্বায়ক জানু সিকদার ও ছাত্রলীগ কর্মী জয় দত্তসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের জ্যৈষ্ঠ নেতা পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নর বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা, আশুতোষ চাকমা, মংসাপ্রু চৌধুরী অপু, নিগার সুলতানা, শতরূপা চাকমাসহ অন্যান্য নেতা-কর্মী।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: শানে আলম আরো বলেন, আহতদেরকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা হামলার বিষয়ে রিটার্নিং অফিসারকে মৌখিক ভাবে অভিযোগ করেছি এবং লিখিত ভাবেও অভিযোগ উত্থাপন করার প্রস্তুতি চলছে। এ ঘটনায় চিহ্নিত হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন

Post Comment