রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা প্রিয়জ্যোতি রোয়াজার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

খাগড়াছড়ি রিপোর্ট –

Roaza

দেশের শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধা প্রিয়জ্যোতি রোয়াজার অন্ত্যেষ্টিক্রিয়া রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন করা হয়েছে। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বোয়ালখালী ইউনিয়নের ২নং যৌথ খামার (চাপ্পাপাড়া) এলাকার বাসিন্দার মুক্তিযোদ্ধা প্রিয়জ্যোতি রোয়াজা (৬৮) শনিবার রাত আনুমানিক তিনটার দিকে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে ৪ মেয়ে রেখে যান তিনি। মুক্তিযোদ্ধা চলাকালে মুক্তিযোদ্ধা প্রিয়জ্যোতি রোয়াজা ১নং সেক্টরের অধীনে খাগড়াছড়ি জেলার রামগর এলাাকায় দেশমাতৃকার স্বাধীনতার জন্য যুদ্ধ করেন।

রোববার দুপুর ১টায় ২ নং যৌথ খামার (চাপ্পাপাড়া) এলাকার নিজ বাড়ির আঙ্গিনায় প্রিয়জ্যোতি রোয়াজার মরদেহে ফুলের তোরা দিয়ে শেষ শ্রদ্ধা জানান খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যদায় গার্ড অব অনার প্রদান করা হয় এবং পুষ্পমাল্য দিয়ে শেষ শ্রদ্ধা জানান উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. মো. শহীদ হোসেন চৌধুরী ও দীঘিনালা থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান।

তারপর মুক্তিযোদ্ধা প্রিয়জ্যোতি রোয়াজা আত্মার সৎগতি কামনা করে এক মিনিট নীরবতা পালকরা হয়। পরে দীঘিনালা জোনের পক্ষ থেকে মু্ক্তিযোদ্ধার মরদেহে পুষ্প মাল্য দিয়ে শেষ শ্রদ্ধা জানান সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. বেলায়েত হোসেন।

এছাড়াও মুক্তিযোদ্ধা প্রিয়জ্যোতি রোয়াজা‘র শেষ শ্রদ্ধা জানাতে অংশ নেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মিস শতরূপা চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. কাশেম, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মো. ইলিয়াছ চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. এনাম সওদাগর, ডেপুটি কমান্ডার মো. সেলিম প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, দীঘিনালা জোনের সেনাবাহিনী-সহ এলকার সর্বস্তরের জন সাধারণ।

খবরটি শেয়ার করুন

Post Comment