বান্দরবানে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বান্দরবান রিপোর্ট –

BB

জাতির জনক বঙ্গবন্ধু’র ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে বান্দরবান পৌর আওয়ামী লীগ।

আজ রোববার বিকালে দলীয় কার্যালয়ে এ দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওস্তাদ ক্য শৈ হ্লা।

পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য সফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা ও আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরী, সহসভাপতি মং ঞো প্রু মারমা, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শামসুল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেনসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওস্তাদ ক্য শৈ হ্লা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য উদাত্ত আহবান জানিয়েছেন। এসময় তিনি পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবীকে বিপুল ভোটে পৌরসভার মেয়র নির্বাচিত করায় বান্দরবানবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment