বাস দুর্ঘটনায় আহতদের জেলা পরিষদ চেয়ারম্যানের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্ট –

BKetu

রাঙ্গামাটিতে বাস দুর্ঘটনায় আহতদের সু-চিকিৎসা ও ঔষুধ ক্রয়ের জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা আর্থিক সহায়তা প্রদান করেছেন। আজ রোববার সকালে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে বাস দুর্ঘটনায় চিকিৎসাধীন আহত ব্যক্তিদের হাতে তিনি নগদ অর্থ ২ হাজার টাকা করে তুলে দেন এবং গুরুতর আহতদের এক্সরে খরচের জন্য ৭ হাজার ৫০০ টাকা প্রদান করেন চেয়ারম্যান।

এ সময় রাঙ্গামাটি সিভিল সার্জন ডা. স্নেহ কান্তি চাকমা এবং আরএমও ডা. মংক্যচিং মারমা সাগর উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান দীর্ঘক্ষণ হাসপাতালে থেকে আহতদের সাথে কথা বলেন এবং আহতদের সুচিকিৎসার জন্য ডাক্তারদের সাথে আলাপ আলোচনা করেন।  বাস দুর্ঘটনায় যেসব ব্যক্তি ব্যবস্থাপত্র নিয়ে বাড়ীতে চলে গেছেন তাদের পরিষদের কার্যালয়ে যোগাযোগ করে ধার্যকৃত অর্থ সংগ্রহের অনুরোধ জানান চেয়ারম্যান।

উল্লেখ্য, গত শুক্রবার ৮ জানুয়ারি খাগড়াছড়িগামী শান্তি পরিবহনের যাত্রীবাহী বাসটি রাঙ্গামাটি শহরের রেডিও স্টেশন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

দুর্ঘটনায় ৪০ জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়েছে, ১৯ জনকে রাঙ্গামাটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যদের রাঙ্গামাটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment