শোকবার্তা

জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মারমার পিতা আবাই প্রু মারমার মৃত্যুতে শোকবার্তা

বিশেষ রিপোর্ট –

Condolence

রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মারমার পিতা আবাই প্রু মারমা, চিৎমরম বড়পাড়া, শিলছড়ি, কাপ্তইয়ের নিজ বাসভবনে গতকাল ১০ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা সাড়ে ৭টায় দুরারোগ্য ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে যান।

তাঁর মৃত্যুতে রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা গভীর শোক প্রকাশ করে বলেন ‘ আমি আবাই প্রু মারমার মৃত্যুতে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাসহ তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি’।

আপডেট নিউজ –

কাপ্তাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থোয়াইচিং মারমার পিতা আবাই প্রু মারমার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক প্রকাশ –

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মারমার পিতা আবাই প্রু মারমা চিৎমরম ইউনিয়নের তার নিজ বাসভবনে গতকাল ১০ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা সাড়ে ৭টায় দুরারোগ্য ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। মৃতুকালে তিনি পুত্র ও কন্যা সন্তান রেখে গেছেন।

তার মৃত্যুতে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মো: মুছা মাতব্বর এক বিজ্ঞপ্তিতে গভীর শোক প্রকাশ করেন। তাঁরা প্রয়াতের আত্মার সদগতি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। – প্রেস বিজ্ঞপ্তি

খবরটি শেয়ার করুন

Post Comment