সাতদিনব্যাপী অফিস ব্যবস্থাপনা ও আইটি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

স্টাফ রিপোর্ট –

Bketu

রাঙ্গামাটিতে সপ্তাহব্যাপী অফিস ব্যবস্থাপনা ও আইটি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা আজ মঙ্গলবার সমাপ্ত হয়েছে।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

এ সময় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন, নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা আবদুল মনসুর চৌধুরী’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরিষদের বিভিন্ন পদের ২৫ জন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী এ প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রশিক্ষণে অর্জিত অভিজ্ঞতা অফিস, প্রতিষ্ঠান ও জনগণের উন্নয়নের কাজে লাগাতে হবে। আমরা এ প্রতিষ্ঠানে যে যেই দায়িত্বেই থাকিনা কেন সবাই একই পরিবারের সদস্য মনে করে কাজ করতে হবে এবং যতদিন আছি নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।

তিনি সপ্তাহব্যাপী প্রশিক্ষণের সফলতা কামনা করে বলেন, অফিস ব্যবস্থাপনাকে আরো বেগবান করতে আগামীতে আরো এ ধরনের প্রশিক্ষণ প্রদান করা হবে।

উল্লেখ্য, কার্যালয়ের দাপ্তরিক কর্মকাণ্ডকে স্বল্প সময়ে সম্পন্ন করতে এবং মাইক্রোসফট অফিস, ইন্টারনেট ও ই-মেইল এর ব্যবহারসহ দক্ষতা বৃদ্ধির বিভিন্ন কৌশল এ প্রশিক্ষণ কর্মশালায় শিক্ষা দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment