এরশাদের সিদ্ধান্ত প্রত্যাখ্যান সংসদীয় কমিটির

অনলাইন ডেস্ক –

Roushan

জাতীয় পার্টিতে নতুন কো চেয়ারম্যান নিয়োগ ও মহাসচিব পরিবর্তনের যে সিদ্ধান্ত হুসেইন মুহম্মদ এরশাদ দিয়েছেন, তা প্রত্যাখ্যানের কথা জানিয়েছে দলের সংসদীয় কমিটি।
তার এ সিদ্ধান্তে একজন এমপিও একমত হননি বলে জানিয়েছেন সংসদে বিরোধী দলের চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী।
মঙ্গলবার বিকেলে জাতীয় সংসদ ভবনে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের সভাপতিত্বে জাতীয় পার্টির সংসদীয় দলের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে এ তথ্য জানান তাজুল ইসলাম।
তিনি বলেন, এরশাদ সাহেবের এই দুই সিদ্ধান্তের সঙ্গে জাতীয় পার্টির একজন এমপিও একমত হননি। আমরা তাকে তার এই সিদ্ধান্ত প্রত্যাহারের অনুরোধ করছি।
তিনি দাবি করেন, তাদের এই অবস্থানের সঙ্গে বৈঠকে উপস্থিত এইচ এম এরশাদও নীতিগতভাবে একমত পোষণ করেছেন। দলের চেয়ারম্যান বলেছেন, জাপা ও সংসদীয় দল আলোচনা করে মহাসচিব বিষয়ে নতুন করে সিদ্ধান্ত নেবে।
বৈঠক সূত্রে জানা গেছে, দলের সংসদীয় কমিটির বৈঠক থেকে তোপের মুখে বেরিয়ে যান দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় তার সঙ্গে সদ্য নির্বাচিত মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারও বের হয়ে যান।
প্রসঙ্গত, গত রোববার রংপুরে এরশাদ তার ছোট ভাই জি এম কাদেরকে দলের কো-চেয়ারম্যান করেন। এর একদিন পর দলের একটি অংশ রওশন এরশাদকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন। এ নিয়েই এরশাদ ও রওশন এরশাদ পক্ষের মধ্যে বিরোধ শুরু হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment