বরকলে বিএনপির শতাধিক নেতা-কর্মীর আওয়ামী লীগে যোগদান

বরকল রিপোর্ট –

Barkal

আওয়ামী লীগের নীতি ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে রাঙ্গামাটির বরকল উপজেলার বিএনপি নেতা নূরে আলমের নেতৃত্বে প্রায় শতাধিক নেতা-কর্মী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন। এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ২নং বরকল ইউনিয়নের ৮নং কুরকুটিছড়ি গুচ্ছগ্রামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরকল উপজেলার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নওশেদ আলীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেনং রাখাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমা, ২নং বরকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাত কুমার চাকমা, বরকল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজন শীল, ১নং সুবলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুশান্তময় চাকমা, ১নং সুবলং ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আবুল কালাম-সহ সদ্য যোগদানকৃত বিএনপির নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও জামাত দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। তাই দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে গণতান্ত্রিক পথে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিএনপি নেতাকর্মীরা আজ আওয়ামী লীগে যোগদান করছেন। তারাও খালেদা জিয়া ও জামাতের ঘৃণিত কার্যকলাপকে ধিক্কার জানাচ্ছেন।

এর আগে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমাকে বরকল উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। পরে অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেনং রাখাইন ও বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবির কুমার চাকমা বরকল উপজেলার বিএনপি নেতা নূরে আলম ও অন্যান্য বিএনপি নেতাকর্মীদের হাতে নৌকা প্রতীক ও পুষ্পমাল্য তুলে দিয়ে শতাধিক বিএনপি নেতাকর্মীদের বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করান।

খবরটি শেয়ার করুন

Post Comment