লংগদু উপজেলা আওয়ামী লীগের বগাচতর শাখার উদ্যোগে কর্মী সমাবেশ

লংগদু রিপোর্ট –

DT

রাঙ্গামাটি পৌর নির্বাচনে অস্ত্র ও চাঁদাবাজদের যে শিক্ষা দিয়েছে জনগণ ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, গত সংসদ নির্বাচনে স্থানীয় রাজনৈতিক দলের নেতাকর্মীরা সাধারণ জনগণকে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের ভোট কেন্দ্রে আসতে বাধা প্রদান করে। এমনকি আওয়ামী লীগের নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন করে এলাকা ছাড়া করে। যার কারণে অনেক নেতাকর্মী ও আওয়ামী লীগ বিশ্বাসী জনগণ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেনি। তাই এবার সব ভয়ভীতি ভুলে গিয়ে পৌর নির্বাচনে যেমন করে আওয়ামী লীগের জয় হয়েছে তেমনি করে ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকা প্রতীক মার্কাকে জয়ী করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) উগলছড়ি মহাজনপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ লংগদু ৪নং বগাচতর ইউনিয়ন শাখার উদ্যোগে কর্মী সমাবেশে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এ আহবান জানান।

লংগদু ৪নং বগাচতর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক মফিজ, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ, লংগদু উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানে আলম।


পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আরো বলেন, পার্বত্য অঞ্চলের মানুষের কল্যাণে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। কিন্তু পার্বত্য অঞ্চলের আঞ্চলিক রাজনৈতিক দলের সন্ত্রাসী কর্মকান্ডের কারণে সরকারের উন্নয়ন কাজ জনগণের দোরগোড়ায় পৌঁছতে পারছে না। তাই আঞ্চলিক দলগুলোর বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে দাঁড়িয়ে তাদের প্রতিহত করা হলে পার্বত্য অঞ্চলের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। শান্তি-সম্প্রীতি উন্নয়নে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা হাজী ফয়জুল আজিম, শহীদ, আবুল বশর, রকিবুল হাসান, আবু তালেব। স্বাগত বক্তব্য রাখেন, আব্দুল কাসেম মেম্বার।

খবরটি শেয়ার করুন

Post Comment