বান্দরবানের রোয়াংছড়িতে ট্রাকসহ বেইলি ব্রিজ ভেঙে পরেছে, আহত-৩

বান্দরবানের রোয়াংছড়িতে বেইলি ব্রীজসহ ট্রাক খালে, আহত-৩

Truck

বান্দরবানের রোয়াংছড়িতে বেইলি ব্রিজসহ ট্রাক খালে ভেঙে পরে রোয়াংছড়ি সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এই ঘটনায় আহত হয়েছে ৩ জন। রোববার সকাল ৮টার দিকে জেলার রোয়াংছড়ি সড়কের খানসামা পাড়া এলাকায় বালু বোঝাই একটি ট্রাক বেইলি ব্রিজসহ খালে ভেঙ্গে পরলে এই দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকে থাকা তিনজন শ্রমিক আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিজিবি সেক্টর সদর দফতরে নির্মাণ কাজের জন্য বালু নিয়ে যাওয়ার সময় খানসামা পাড়া বেইলি ব্রিজ ভেঙ্গে খালে পরে যায়। ব্রিজটি ভেঙে পরার পর এই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। লোকজন পায়ে হেটে যাতায়াত করছে। খানসামা পাড়া, ক্রাইক্ষ্যং পাড়াসহ পার্শ্ববর্তী এলাকার লোকজন চরম দুর্ভোগে পরেছে।

খবর পেয়ে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ঘটনাস্থল পরিদর্শন করছেন। তিনি দ্রুত সেতুটি সংস্কার করার জন্য সড়ক ও জনপথ বিভাগকে নির্দেশ দেন। এ ছাড়া সেনাবাহিনী, দমকল বাহিনী, বিজিবি ও পুলিশের কর্মকর্তাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন, পুরানো হয়ে যাওয়ায় বেইলি ব্রিজটি আগে থেকেই নড়বড়ে ছিল। ওই এলাকায় বিজিবির সেক্টর সদর দফতরে নির্মাণ কাজের জন্য খাল থেকে বালু উত্তোলন করে বড় ট্রাক দিয়ে সেখানে নিয়ে যাওয়া হচ্ছিল। ব্রিজটির উপর দিয়ে ভারী যানবাহন চলাচল করায় সেটি ভেঙ্গে পরে। ব্রিজটি মেরামতের জন্য সড়ক জনপথ বিভাগ চেষ্টা চালাচ্ছে বলে নির্বাহী প্রকৌশলী মো: ইউসুফ জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন

Post Comment