রাঙ্গামাটি পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভ্যর্থনা

রাঙ্গামাটি রিপোর্ট –

DC 2

রাঙ্গামাটি পৌরসভাকে আধুনিক পর্যটন নগরী হিসাবে গড়ে তুলতে যে কোন সহযোগিতা করতে রাঙ্গামাটি জেলা প্রশাসন প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন। তিনি নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলারদের আহবান জানিয়ে বলেন, নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করুন তা বাস্তবায়নের জন্য সকল প্রকার উদ্যোগ গ্রহণ করা হবে। পর্যটন নগর হিসাবে রাঙ্গামাটিকে বাংলাদেশের মানুষের কাছে আকর্ষনীয় করে তুলতে নতুন নতুন পরিকল্পনা গ্রহণের আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাঙ্গামাটি পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভ্যর্থনা ও পুরাতনদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন এ আহবান জানান।

রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আবু শাহেদ চৌধূরী সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত পৌর মেয়র মো: আকবর হোসেন চৌধূরী, বিদায়ী পৌর মেয়র মো: সাইফুল ইসলাম চৌধূরী ভূট্টো, সাবেক পৌর চেয়ারম্যান ডা: একে দেওয়ান, নেজারত ডেপুটি কালেক্টর এনডিসি মো: নাজমুল হাসান, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত মেয়ার আকবর হোসেন চৌধুরী বলেন, রাঙ্গামাটি পৌরসভার সকল জনগণকে সাথে নিয়ে রাঙ্গামাটি পৌরসভার উন্নয়ন করা হবে। তিনি বলেন, পর্যটন নগরী হিসাবে রাঙ্গামাটিতে সারা দেশ সহ বিদেশী পর্যটকরা ভ্রমন করতে আসেন। সেই কারণে রাঙ্গামাটি পৌরসভা সারা বাংলাদেশের পৌরসভা। এই পৌরসভা উন্নয়ন করা হলে সারা বাংলাদেশের মানুষ এর সেবা পাবে। তিনি বিদায়ী মেয়র ও কাউন্সিলরদের সাথে নিয়ে এই পৌরসভার উন্নয়ন কাজে হাত দিবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

DC

বিদায়ী মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো বলেন, রাঙ্গামাটি পৌরসভার নব নির্বাচিত মেয়র যখনই আমাকে ডাকবেন আমি তার পাশে থাকবো। তিনি বলেন, রাঙ্গামাটি জনগণের ভালোবাসা নিয়ে বিগত ৫ বছর কাজ করেছি। আগামী দিন গুলোতেও রাঙ্গামাটি পৌরবাসীর সেবা করে যেতে তিনি নিজের প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, রাঙ্গামাটি পৌরসভার সকল ভালো কাজ পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও কাউন্সিলর এবং পৌরসভার, আর ব্যর্থতা আমার কাধে নিয়ে আমি আগামী দিনে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

এর আগে রাঙ্গামাটি জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন নব নির্বাচিত ও বিদায়ী মেয়র ও কাউন্সিলরদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment