মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতনে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

মাটিরাঙ্গা রিপোর্ট –

Mati

মানসম্মত শিক্ষা না হলে জ্ঞানভিত্তিক উন্নত ও আধুনিক সমাজ গড়ে তোলা সম্ভব নয় উল্লেখ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, মানসম্মত ও উন্নত গঠনমূলক শিক্ষার মাধ্যমে শিশুদের এমনভাবে তৈরি করতে হবে, যাতে তারা বিশ্বের যে কোন প্রতিকুলতা মোকাবেলা করতে সক্ষম হয়।

সোমবার সকালে খাগড়াছড়ি’র মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বনশ্রী বিদ্যানিকেতনে আধুনিক শিক্ষার পথকে সুগম করতে চারটি ল্যাপটপ ও বিদ্যালয়ের শ্রেণিকক্ষ সম্প্রসারণের জন্য ৫০ লাখ টাকা বরাদ্দ দেওয়ার ঘোষণা করেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, অভিভাবক এম.এম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক মো. আবু বকর সিদ্দিক।

পরে কংজরী চৌধুরী মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ২০১৫ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের হাতে সনদ তুলে দেন। পরিশেষে স্কুল আঙ্গিনায় একটি বৃক্ষ রোপণ করেন প্রধান অতিথি চেয়ারম্যান কংজরী চৌধুরী।

খবরটি শেয়ার করুন

Post Comment