খাগড়াছড়ি প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

খাগড়াছড়ি রিপোর্ট –

KPC2

খাগড়াছড়ি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন বুধবার ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ক্লাবের স্থায়ী কমিটির সদস্য আজিম উল হকের সভাপতিত্বে সভায় ক্লাবের বিগত সময়ের আয় ব্যয়ের হিসাব ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা হয়। পরে খাগড়াছড়ি জেলা প্রশাসক কর্তৃক মনোনীত প্রধান নির্বাচন কমিশনার জেলা সমবায় কর্মকর্তা মো: আশরাফ উদ্দিন রুমি এবং নির্বাচন কমিশনার উপজেলা সমবায় কর্মকর্তা ত্রিরতন চাকমা নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

খাগড়াছড়ি প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক জনকন্ঠ প্রতিনিধি জীতেন বড়ুয়া সভাপতি, বাংলাদেশ প্রতিদিনের মোহাম্মদ জহুরুল আলম সহ-সভাপতি, দি ইন্ডিপেন্ডেন্ট -এর আবু তাহের মুহাম্মদ সম্পাদক, দীপ্ত টিভি’র নাজিম উদ্দিন যুগ্ম-সম্পাদক, একুশে টেলিভিশনের চিংমেপ্রু মারমা অর্থ সম্পাদক, প্রতিদিনের সংবাদ -এর ওমর ফারুক শামীম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন। এছাড়া নির্বাহী সদস্য পদে দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান, দৈনিক যুগান্তরের দিলীপ চৌধুরী ও এটিএন বাংলার আবু দাউদ নির্বাচিত হয়।

দ্বি-বার্ষিক সাধারণ সভায় বিশিষ্ট সাংবাদিক আলতাফ মাহমুদ এবং খাগড়াছড়ি প্রেস ক্লাবের প্রয়াত সদস্য সাংবাদিক সুকুমার বড়ুয়ার মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment