রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের সভা অনুষ্ঠিত

বিশেষ রিপোর্ট –

Sufia 2

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শ বাস্তবায়নের জন্য মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। যাতে বাংলাদেশকে একটি শোষণমুক্ত, বৈষম্যমুক্ত, গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক, জঙ্গিবাদ মুক্ত দেশে পরিণত করা যায়।

গতকাল শুক্রবার রাঙ্গামাটি হোটেল সুফিয়ার সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কমিটি গঠন উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক ইমদাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্র্রাক্তন ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম, রাঙ্গামাটি জেলা যুবলীগের প্রাক্তন সভাপতি ও রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি শাহ এমরান রোকন, নাজিম উদ্দিন, ইফতেকার জামাল হোসেন প্রমুখ।

সভায় কেন্দ্রীয় কমিটির সদস্য ইমদাদুল হক ইমদাদকে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি হিসেবে সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে সাখাওয়াৎ হোসেন রুবেলের নাম ঘোষণা করলে উপস্থিত সকলে সমর্থন করেন।

সভায় নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ৭১ সদস্য বিশিষ্ট রাঙ্গামাটি জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে প্রেরণের দায়িত্ব প্রদান করা হয়।

বার্তা প্রেরক :
সাখাওয়াৎ হোসেন রুবেল
৪ মার্চ ২০১৬

খবরটি শেয়ার করুন

Post Comment