বান্দরবান কালেক্টরেট ছাত্রাবাসের উদ্বোধন

বান্দরবান রিপোর্ট –

BB

রবিবার সকাল ১০টায় বান্দরবানের কালেক্টরেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও নব নির্মিত ছাত্রাবাসের উদ্বোধনী অনুষ্ঠান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানের উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবু জাফর, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের নির্বাহী প্রকৌশলী আবদুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, সদর উপজেলা ভূমি কর্মকর্তা রুমি চক্রবর্তী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুর রহিম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন শুধু বিদ্যালয়ে লেখাপড়া করলে চলবে না। সকলকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ এবং জনসেবায় আত্মনিয়োগ করতে হবে। তিনি সুজলা সুফলা সোনার বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

পরে প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৭৩ লক্ষ ৭০ হাজার টাকা ব্যয়ে নির্মিত বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন। উল্লেখ্য যে বান্দরবানের কালেক্টরেট স্কুল ইতিমধ্যেই একটি আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে ইতিমধ্যেই স্বীকৃতি লাভ করেছে।

খবরটি শেয়ার করুন

Post Comment