দীপংকর তালুকদারকে প্রাণনাশের হুমকি

স্টাফ রিপোর্ট –

Threat

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদারকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে সিএইচটি জুম্মল্যান্ড নামের একটি ফেইসবুক পেইজ থেকে। শনিবার (১৯ মার্চ) আনুমানিক বিকাল ৩ টার সময় আপলোড করা এই পোষ্টে দীপংকর তালুকদারকে জুম্ম জাতির কুলাঙ্গার হিসাবে নিজের মৃত্যুঘন্টা নিজেই বাজাচ্ছেন মর্মে পোষ্টে হুমকি স্বরূপ সতর্ক বার্তা উল্লেখ করা হয়েছে।

সিএইচটি জুম্ম ল্যান্ডের পোষ্টে বলা হয়েছে, দীপঙ্কর কুলাঙ্গার নিজের মরণের ঘন্টা নিজে বাজাইতেছেন। একজন নেতা সহজে জন্মায় না। সে হোক ভালো নেতা কিংবা হোক খারাপ নেতা। আর নেতাকে কেউ সহজে মারে না। দীপঙ্কর কুলাঙ্গার খারাপ হলেও একজন নেতা। লোক সমাগম করার ক্ষমতা তার আছে, লোকদের অনুগত করার ক্ষমতা তার আছে। কিন্তু সাম্প্রতিক সময়ে দীপঙ্কর কুলাঙ্গার অনেক বেড়ে গেছে, স্বজাতি বিরোধী কর্মকান্ডে আগেও জড়িত ছিলেন, কিন্তু এখন দ্বি-গুণ উৎসাহ নিয়ে তিনি তার স্বজাত বিরোধী কর্মকান্ড অতি উৎসাহে এগিয়ে নিচ্ছে। তিনি হয়তো ক্ষমতার মোহে নিজের স্বার্থে এসব করছেন, তবুও স্বজাতির কুলাঙ্গার হলেও দীপঙ্করকে বলছি শুধু শুধু নিজের আয়ু নিজে ছোট করবেন না, মৃত্যুর ঘন্টা বাজাবেন না। হাজার হোক সকলের কাছে নিজের প্রাণের চেয়ে প্রিয় জিনিস আর নেই। পোস্টটি হুমকি নয়, সতর্কতামূলক হিসেবে ধরে নিবেন কুলাঙ্গার দীপঙ্কর।

এই বিষয়ে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো: মুছা মাতব্বরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি খুবই নিন্দনীয়। বাংলাদেশ আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। বাংলাদেশ আওয়ামী লীগের কাছে পাহাড়ি বাঙ্গালি বলে কোন বিভেদ নেই। তেমনি আমাদের মহান নেতা দীপংকর তালুকদারও সকল সম্প্রদায়ের উন্নয়নে কাজ করে গেছেন এবং যাচ্ছেন। তিনি সকল সম্প্রদায়ের উন্নয়ন করছে বলে একটি মহলের কাছে তিনি কুলাঙ্গার হিসাবে পরিচিত হয়েছেন। দীপংকর তালুকদারের বিরুদ্ধে এসব ষড়যন্ত্র ও মৃত্যুর হুমকি দাতাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান মুছা মাতব্বর।

খবরটি শেয়ার করুন

Post Comment