রাঙ্গামাটি পৌরসভা ১ম বিভাগ ক্রিকেট লীগের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রাঙ্গামাটি রিপোর্ট –

NBK2

খেলাধূলার মাধ্যমে পার্বত্য এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি গড়ে তোলা সম্ভব বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।

তিনি বলেন, পার্বত্য এলাকায় যারা খেলাধূলার সাথে সম্পৃক্ত তারা উদ্যোমী ও পরিশ্রমী। তাই আমাদের ছেলে মেয়েরা যদি খেলাধূলা চর্চা সঠিক ভাবে করে তাহলে খেলাধূলার মাধ্যমে বিশ্বের কাছে পার্বত্য এলাকার পরিচিতি লাভ করা সম্ভব।

শুক্রবার (১৮ মার্চ) রাঙ্গামাটি চিংহ্লা মং চৌধুরী (মারী) স্টেডিয়ামে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায়, রাঙ্গামাটি পৌরসভার পৃষ্ঠপোষকতা ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদের ব্যবস্থাপনায় রাঙ্গামাটি পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগ -২০১৬ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সচিব এ কথা বলেন।

NBK3

রাঙ্গামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট উপ-পরিষদের সহ-সাধারণ সম্পাদক ও আহবায়ক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা প্রশাসক ও রাঙ্গামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সামসুল আরেফিন, রাঙ্গামাটি পৌর মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাঈদ তারিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।

পরে রাঙ্গামাটি পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

টুর্নামেন্টের গতকালের ফাইনাল খেলায় অভিলাষ স্পোটিং ক্লাব ১০৭ রানে প্রগতি সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন ইলিয়াস লেঠাম, টুর্নামেন্টে সেরা ব্যাটসম্যান হয়েছেন জুয়েল দাশ ও সেরা বোলার হয়েছেন কামরুল।

খবরটি শেয়ার করুন

Post Comment