বিজু ও বৈশাখী মেলা উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি রিপোর্ট –

DC

বিজু এবং বাংলা নববর্ষ উপলক্ষে মানুষ যাতে আনন্দ উপভোগ করতে পারে তার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন। তিনি বলেন, বিজু ও বৈশাখী মেলা হচ্ছে আমাদের প্রাণের মেলা। এই মেলাকে মানুষের কাছে উপভোগ করে তুলতে বিভিন্ন ষ্টল ও শিশুদের বিভিন্ন পণ্য সামগ্রী এবং খেলনার ব্যবস্থা করা হবে। তাই এই মেলাকে স্বার্থক করে তুলতে সকলকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাঙ্গামাটি জেলা প্রশাসকের উদ্যোগে আয়োজিত বিজু ও বৈশাখী মেলার প্রস্তুতি মুলক সভায় তিনি এ আহবান জানান।

রাঙ্গামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো: তানভীর আজম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল, সিভিল সার্জন ডা: স্নেহ কান্তি চাকমা, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, দৈনিক রাঙ্গামাটির সম্পাদক ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সিএইচটিনিউজ ২৪এর সম্পাদক শামসুল আলম, এডভোকেট মামুনুর রশিদ, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ, এটিএন বাংলার প্রতিনিধি পুলক চক্রবর্তী, হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: নেছার আহম্মেদসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে কমিটির নেতৃবৃন্দ রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে মেলা আয়োজনের বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং কোথায় ষ্টল করা হবে এবং এই নিয়ে আলোচনা করা হয়।

খবরটি শেয়ার করুন

Post Comment