রাঙ্গামাটি শহরে মোটর সাইকেল দুর্ঘটনায় ২জন আহত

রাঙ্গামাটি রিপোর্ট –

Accident

রাঙ্গামাটি শহরে কোর্ট বিল্ডিং এলাকায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সামনের সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জন আহত হয়েছে ৷ রবিবার ১৭ এপ্রিল দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- মোঃ ইউনুছ (৩২), পিতা মো: মোখলেছ ও মো: সুমন (২৮) পিতা শফিকুল ইসলাম। তাদের বাড়ি খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার গুমতী গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কোর্ট বিল্ডিং এলাকা মো: ইউনুছ ও তার পিছনে থাকা মো: সুমন দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার পথে হঠাৎ রাস্তায় থাকা গর্ত পড়ে গেলে চালক মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মোটর সাইকেল উল্টে গিয়ে তারা মারাত্মক আহত হয়।

দুর্ঘটনার সাথে সাথে রাস্তায় থাকা পথচারীরা তাদের উদ্ধার করে সিএনজি’তে করে মুমুর্ষ অবস্থায় মো: ইউনুছ ও মো: সুমনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে যায় ৷

দুঘর্টনায় আশিংকভাবে নষ্ট মোটর সাইকেলটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কর্মচারী পুলিশ সদস্য মনির হোসেন আদালত চত্বরে নিয়ে তাদের হেফাজতে নিয়ে রাখেন।

তাদের দুইজনের মধ্যে মো: ইউনুছের অবস্থা আশংকাজনক। মাথায় মারাত্মক আঘাত পাওয়াতে যে কোন সময়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে স্থান্তান্তর করা হতে পারে বলে হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অনন্যা চাকমা জানিয়েছেন ৷

মো: ইউনুছ ও মো: সুমন উভয়ে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার কলা ব্যবসায়ী বলে জানায় মো: সুমন ৷

খবরটি শেয়ার করুন

Post Comment