পুলিশ সুপারের কার্যালয়ে উইম্যান্স সাপোর্ট সেন্টারের উদ্বোধন

রাঙ্গামাটি রিপোর্ট –

SP

রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ১৯ এপ্রিল মঙ্গলবার স্থাপন করা হল উইম্যান্স সাপোর্ট সেন্টার। পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান এই উইম্যান্স সাপোর্ট সেন্টারের শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার মো: হুমায়ুন কবীর, এএসপি হেডকোয়ার্টার্স মো: রেজাউল করিম, এএসপি সদর সার্কেল চিত্তরঞ্জন পাল, ডিআইও(১) মো: ইসমাইল হোসেন, অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশীদ।

উইম্যান্স সাপোর্ট সেন্টারের ইনচার্জ, ইউএনডিপি প্রতিনিধি ঐশ্বর্য চাকমা, সিএইচটিডিএফ প্রতিনিধি ঝুমা দেওয়ান, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি মো: সাখাওয়াত হোসেন রুবেল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুপসী দাশ গুপ্ত, মোছা: মাকসুদা হক আইনজীবী, জেলা আইনগত সহায়তা কমিটি, গ্রিন হিল, ব্লাষ্ট, বাংলাদেশ মহিলা পরিষদ, মেরী স্টোপস, সূর্যের হাসি ক্লিনিক-এর প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, নারীরা যাতে পুলিশের কাছে এসে সকল সহযোগিতা পেতে পারে তার জন্য এই উইম্যান্স সাপোর্ট সেন্টার বিরাট ভূমিকা রাখবে। তিনি বলেন, এই সাপোর্ট সেন্টারের মাধ্যমে রাঙ্গামাটি জেলার সকল নারী বিনা খরচে সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবে।

খবরটি শেয়ার করুন

Post Comment