থানচি থেকে তিন গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার : আটক ৪

বান্দরবান রিপোর্ট –

Dead

বান্দরবানের থানচি – আলীকদম সড়ক থেকে অপহৃত তিন গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে যৌথবাহিনীর সদস্যরা। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৮ এপ্রিল) দুপুরে জেলার থানচি – আলীকদম সড়কের ২৮ কিলোমিটার এলাকার একটি ঝিড়ির পাশ থেকে ব্যবসায়ী মো. সাহবুদ্দিন, মো. আবু বক্কর ও আবছার আলীর লাশ উদ্ধার করা হয়। তাদের তিনজনকেই গলা কেটে হত্যা করা হয়। নিহতরা সবাই বান্দরবান জেলার আলীকদম উপজেলার বাসিন্দা। অপহরণের সাথে জড়িত সন্দেহে জন ত্রিপুরা ও জসিম উদ্দিনসহ ৪জনকে আটক করেছে থানছি থানা পুলিশ।

আরো জানা গেছে, শনিবার দুপুরে বান্দরবান জেলার থানচি – আলীকদম সড়কের ২৮ কিলোমিটার এলাকায় মোটর সাইকেল যোগে গরু কিনতে গেলে সন্ত্রাসীরা মো. সাহবুদ্দিন, মো. আবু বক্কর ও আবছার আলীকে অপহরণ করে। অপহরণের পর পুলিশ ও বিজিবি সদস্যরা গত দুদিন ধরে তাদের উদ্ধারে অভিযান চালায়।

পুলিশ জানায়, অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত দুদিনে জন ত্রিপুরা, জন রবার্ট ত্রিপুরা ও জসিম ত্রিপুরাকে আটক করে। অন্যদিকে জীবন ত্রিপুরা নামের অপর এক যুবককে বিজিবি আটক করেছে থানছির ইয়ংরাই এলাকা থেকে। স্থানীয় বোট চালকরা সহায়তা না করায় আটককৃত যুবককে নদী পথে থানচি সদরে নিয়ে আসতে পারছে না বিজিবি। পরে তাদের অপহরণ মামলায় গ্রেফতার দেখানো হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সকালে অজ্ঞাত স্থান থেকে এক ব্যক্তি থানচি বাজার চৌধুরী জসিম উদ্দিনকে মোবাইলে জানায়, ডিম পাহাড়ের ২৮কিলোমিটার এলাকায় অপহৃতদের লাশ পরে আছে। এ খবর পাওয়ার পর স্থানীয়দের নিয়ে পুলিশ সেখানে তল্লাশি শুরু করেছে। বিজিবির সদস্যরাও সেখানে গিয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে আনার প্রস্তুতি নিয়েছে। ত্রিপুরাদের একটি সংগঠন এই অপহরণের ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে নিরাপত্তা বাহিনীর কর্মকর্তরারা সন্দেহ করছে। থানচি থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, সোমবার সকাল থেকে অনেক দুর্গম এলাকায় তল্লাশি চালিয়ে দুপুরে তাদের লাশ উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

খবরটি শেয়ার করুন

Post Comment