সড়ক দুর্ঘটনায় বরকল আওয়ামী লীগ সভাপতি মেনং রাখাইনের মৃত্যু

স্টাফ রিপোর্ট –

Menong

রাঙ্গামাটি শহরের পুরাতন হাসপাতাল এলাকায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মেনং রাখাইন (৫৩)। সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টায় পুরাতন হাসপাতাল এলাকার হযরত আব্দুল ফকির (রাঃ) এর মাজারের সামনে দুইটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক অটোরিক্সার যাত্রী মেনং রাখাইন মারাত্মক আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দীর্ঘদিন বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসা মেনং রাখাইন ব্যক্তিগত জীবনে সজ্জন ও সদালাপী ছিলেন।

এদিকে মেনং রাখাইনের মৃত্যু গভীর শোক ও সমবেদনা জানিয়েছে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও সাধারণ সম্পাদক মো: মুছা মাতব্বর। জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

পৃথক পৃথক বিবৃতিতে তারা বলেন, মেনং রাখাইনের মৃত্যুতে আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে জাতি একজন নিবেদিত প্রাণ ও দেশপ্রেমিক কর্মীকে হারালো। তারা নিহত শোক-সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment