রাজস্থলীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী গুরুতর আহত

রাজস্থলী রিপোর্ট –

images

রাজস্থলী উপজেলায় ২নম্বর গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর সংরক্ষিত মহিলা আসনের সদস্যা মাচিংউ মারমা (৪৩) চুশাক পাড়ায় গতকাল শুক্রবার রাত সাড়ে দশটার দিকে অতর্কিতভাবে সশন্ত্র সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

দলীয় সুত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে দশটায় দিকে চুশাক পাড়া বাসিন্দা মাচিংউ মারমা ২ নম্বর গাইন্দ্যা ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর সংরক্ষিত মহিলা আসনের সদস্যাকে একটি সশস্ত্র সন্ত্রাসী দল বাড়ী থেকে বৌদ্ধ বিহারে ব্যবহৃত নলকূপের পার্শ্বে ডেকে বেদম প্রহার করে। এতে তার শরীরের বিভিন্ন অংশ মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় তাকে রাজস্থলী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এবারও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হিসেবে ১, ২ ও ৩ নম্বর সংরক্ষিত মহিলা আসনের নির্বাচন করছেন। সেনাবাহিনী ও পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।

অন্যদিকে রাজস্থলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাচিংউ মারমাকে উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, আওয়ামী লীগ সভাপতি উবাচ মারমা ও অন্যান্য নেতাকর্মীরা একনজর দেখার জন্য হাসপাতালে ছুটে আসেন। এ বিষয়ে রাজস্থলী থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মো. অহিদউল্যাহ সরকারের সাথে আলাপকালে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে, এ প্রতিবেদন তৈরী পর্যন্ত কোন মামলা হয়নি।

খবরটি শেয়ার করুন

Post Comment