বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাঙ্গামাটি রিপোর্ট –

Mayor

রাঙ্গামাটি পৌর সভার মেয়র মো: আকবর হোসেন চৌধূরী বলেছেন, নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরার পাশাপাশি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে নতুন প্রজন্মকে গড়ে তুলতে সকলকে একসাথে কাজ করতে হবে।
আজ বুধবার (১৮ মে) রাঙ্গামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি পৌর মেয়র মো: আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাঙ্গামাটি পৌরসভার ২য় প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কালায়ন চাকমা, সদর উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান বাবু, স্বর্ণটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান প্রমুখ।

রাঙ্গামাটির পৌর সভার মেয়র মো: আকবর হোসেন চৌধূরী আরো বলেন, বাংলাদেশের গৌরবময় একটি ইতিহাস রয়েছে, এই গৌরবময় ইতিহাসকে স্বাধীনতা বিরোধীরা বারবার বিকৃত করেছে। এই ইতিহাস বিকৃতিকারীরা এখনো থেমে নেই, তাই প্রাথমিক পর্যায়ে যেসব শিশু-কিশোররা রয়েছে তাদের মাঝে বাংলাদেশের সঠিক ইতিহাস  তুলে ধরতে শিক্ষক, অভিভাবকসহ সকলকে কাজ করতে হবে।

পৌরমেয়র বলেন, পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের যে আয়োজন তা অব্যাহত রাখার পাশাপাশি রাঙ্গামাটি পৌর এলাকায় যেসব প্রাথমিক বিদ্যালয়গুলো রয়েছে সেসব শিশুদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার সুযোগ সৃষ্টি করতে পৌরসভার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে। এসময় রাঙ্গামাটি পৌর এলাকাধীন ১৯টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সকালে অংশ গ্রহণ করেন কবি অরুন রায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও স্বর্ণটিলা প্রাথমিক বিদ্যালয় বিকেলে বীরশ্রেষ্ঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আগামী ২৮ মে রাঙ্গামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হবে।

খবরটি শেয়ার করুন

Post Comment