জুরাছড়িতে আ’লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থীর নির্বাচনী প্রচারণা

জুরাছড়ি রিপোর্ট –

Jura

পার্বত্য চট্টগ্রামের শান্তি ও উন্নয়নের অগ্রদূত একমাত্র আওয়ামী লীগ সরকার। সুতরাং এলাকায় শান্তি ও উন্নয়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মিতা চাকমাকে আগামী ৪ জুন ইউপি নির্বাচনে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন রাঙ্গমাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা।

সোমবার জুরাছড়ি উপজেলার সদর ইউনিয়নের সুবলং খাগড়াছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের কমিউনিটি সেন্টারে নৌকার প্রতীকের নির্বাচনী প্রচারণা সভায় তিনি এ আহ্বান জানান।

তিনি আরো বলেন, বর্তবান সরকার পার্বত্য এলাকায় উন্নয়নে আন্তরিক। কিন্তু যথাযোগ্য প্রতিনিধিত্বের অভাবে এলাকায় উন্নয়ন প্রসারিত করা সম্ভব হচ্ছে না। আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে নৌকা প্রতীক জুরাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মিতা চাকমাকে বিজয়ী করা সম্ভব হলে এলাকার উন্নয়ন দ্বি-গুণ বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রচারণা সভায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মিতা চাকমা বলেন, আমাদের সমাজে নারীরা এখনো অনেক পিছিয়ে রয়েছে। তাদের শক্তিশালী করণের লক্ষ্যে আমাদের সমাজকে এগিয়ে আসতে হবে। যেহেতু নারীকে বাদ দিয়ে পরিপূর্ণ উন্নয়ন সম্ভব নয়।

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামের অধিবাসীদের শান্তিকামী রাজনৈতিক দল একমাত্র আওয়ামী লীগ। সুতরাং এ সরকারের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে এলাকায় উন্নয়নের জোয়ার বয়ে যাবে।

এ সময় লুলাংছড়ি মৌজার হেডম্যান মায়া নন্দ দেওয়ানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি চারু বিকাশ চাকমা, যুব লীগের সভাপতি সুমতি দেওয়ান, মহিলা লীগের সভানেত্রী কল্পিতা চাকমা, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ধন বিকাশ চাকমা, এলাকার কার্ব্বারী ও সুশীল সমাজের প্রতিনিধিসহ দুই শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

Post Comment