নানিয়ারচরের বিভিন্ন ইউনিয়ন পরিষদে আ’লীগের নির্বাচনী প্রচারণা

নানিয়ারচর রিপোর্ট –

dt

বিজয়ের মুখ দেখার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, পাহাড়ের স্থানীয় দলগুলোর কাছ থেকে হুমকী ধামকী অনেক কিছুই আসবে, সেসব উপেক্ষা করে জনগণের কাছে গিয়ে ভোট ভিক্ষা চাইতে হবে। জনগণ যদি চাই তাহলে নৌকার বিজয় আটকাতে পারবে না বলে তিনি মন্তব্য করেন।

শনিবার নানিয়ারচর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, আওয়ামী লীগ দপ্তর সম্পাদক রফিকুল মাওলা-সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নানিয়ারচর উপজেলায় পৃথক পৃথক সভায় আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে দীপংকর তালুকদার জনগণের কাছে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই। তাই নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচন করছেন, তাদের এক একটি ভোট প্রদান করে জয়ের মালা পরিয়ে দিতে সকলের প্রতি আহবান জানান।

নানিয়ারচর সদর ইউপি’র চেয়ারম্যান প্রার্থী জিল্লুল মজুমদার সহ অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

অপরদিকে নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের নির্বাচনী প্রচারণা সভায় যোগ দেন দীপংকর তালুকদার। এই ইউনিয়নে এডভোকেট মামুন ভূইয়া নির্বাচনী সভায় তার পক্ষে নৌকা প্রতীক মার্কায় ভোট চেয়ে সকলের দোয়া প্রার্থনা করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment