পানছড়ির মারমা স্কুল ছাত্রীর ধর্ষক গ্রেপ্তার

খাগড়াছড়ি রিপোর্ট –

Arrest

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় এক যুবককে আটক করেছে পানছড়ি থানা পুলিশ। আটককৃত ধর্ষক পানছড়ি সদর ইউপির দমদম গ্রামের আবদুল খালেকের ছেলে ইব্রাহিম খলিল ইকবাল (২৫)। গত শুক্রবার থেকে পানছড়ি থানা পুলিশের অব্যাহত অভিযান শেষে রোববার বেলা একটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, রোববার সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙা উপজেলার তাইন্দং বটতলী এলাকার তানাক্ক্যাপাড়া এলাকা থেকে এসআই মনোজ কান্তি ও এএসআই সমর বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে আটক করে পানছড়ি থানায় নিয়ে আসে।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে যৌথ খামার এলাকায় পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী বাড়ির পাশের একটি বাঁশ বাগানে একই গ্রামের ৩য় শ্রেণিতে পড়ুয়া উমাচিং মারমাকে নিয়ে বাচ্চুরি (বাঁশ কোড়ল) তুলতে গেলে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী এক যুবক কর্তৃক ধর্ষণের শিকার হয়। এ ব্যাপারে ধর্ষিতার পিতা রাপ্রু মারমা অজ্ঞাতনামা এক যুবককে আসামী করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে।

খাগড়াছড়ি সদর সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছে। ধর্ষিতার কামড়ের দাগও তার হাতে স্পষ্ট ছাপ দেখা যায়। সোমবার আসামীকে কোর্টে প্রেরণ করা হবে।

খবরটি শেয়ার করুন

Post Comment