রুমায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা

রুমা রিপোর্ট –

Ruma

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের উদ্যোগে রুমা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নতুন নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা দেয়া হয়েছে। সম্প্রতি রুমা উপজেলায় চারটি ইউনিয়নের সবকটিতে নৌকা প্রতীকের প্রার্থীরা চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৪টায় রুমা সদর ইউপি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উজ্জ্বল ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মীর নাছির উল্লাহ।

অনুষ্ঠানের শুরুতে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। “উন্নয়নের ধারায় এগিয়ে চলো বাংলাদেশ” এ স্লোগানে আলোচনায় বিশেষ অতিথিসহ বক্তৃতা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাললিয়ানসাং সাংপুই বম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মনিরুজাজ্জামান মোল্লা, কৃষক লীগের সভাপতি মোহামদ ইদ্রিছ মিয়া, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রতন কান্তি দাশ, যুবলীগের সভাপতি সুধীর দাশ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ক্যহ্লা মারমা প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত ইউপি চেয়ারম্যান হিসেবে উন্নয়নের কোনো প্রতিশ্রুতি ভুলে গেলে চলবে না। এলাকার তথা জাতির উন্নয়নের প্রতিজ্ঞা ও প্রতিমন্ত্রী বীর বাহাদুরের স্বপ্ন পূরণের পদক্ষেপ এগিয়ে নিতে পিছপা না হয়ে কাজ করতে হবে। গরীব ও দুঃস্থদের জন্য বরাদ্দ পাওয়া কোনো ভিজিডি, ভিজিএফ ও রিলিফের চাল আত্মসাৎ না করতে নব নির্বাচিত চেয়ারম্যানদের প্রতি আহবান জানানো হয়। এর বিপরীত কিছু ঘটলে তবে দলীয় চেয়ারম্যান হলেও এর বিরুদ্ধে নেতাকর্মীদের নিয়ে আন্দেলন গড়ে তোলা হবে উল্লেখ করেন বক্তারা।

আলোচনার এক পর্যায়ে গালেঙ্গ্যা ইউনিয়ন থেকে নির্বাচিত চেয়ারম্যান শৈউসাই মারমা তার প্রতিক্রিয়া জানিয়ে বক্তৃতায় বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মিলিত প্রচেষ্টায় রুমা উপজেলায় আওয়ামী লীগের মনোনীত সবকটি ইউনিয়নে নৌকার প্রতীক বিজয়ী হয়েছে। এটা আওয়ামী লীগের নেতাকর্মীদের গৌরব বলে উল্লেখ করেন তিনি।

পাইন্দু ইউপি‘র নব নির্বাচিত চেয়ারম্যান উহ্লামং মারমা বলেন, প্রতিমন্ত্রী বীর বাহাদুরের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচন করেছেন সবাই বিজয়ী হয়েছে। এই নির্বাচনে একটি কুচক্রীমহল অনেক মিথ্যা অপবাদ ও বাধা দেয়ার চেষ্টা করেছিল। কিন্তু কোনো ইউনিয়ন কিছু করতে পারেনি। নৌকার প্রতীকে সাধারণ মানুষ ভোট দিয়েছেন। এলাকা তথা দেশ উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের পতাকাতলে থেকে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে অংশ নিতে সকলের প্রতি আহবান জানা তিনি।

খবরটি শেয়ার করুন

Post Comment