রাঙ্গামাটিতে ১৯ জুন থেকে তিনদিনের ডাকা সড়ক ও নৌপথ অবরোধ প্রত্যাহার

রাঙ্গামাটি রিপোর্ট –

Blocked

হাইকোর্টে রিট পিটিশনের প্রেক্ষিতে নির্বাচন কমিশন কর্তৃক গঠিত তদন্ত কমিশনের সুষ্ঠু তদন্তের স্বার্থে রাঙ্গামাটিতে ডাকা আগামী ১৯ জুন থেকে তিন দিনের সড়ক ও নৌপথ অবরোধ প্রত্যাহার করেছে পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি।

আজ শুক্রবার পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক নিলোৎপল খীসার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ সংবাদ জানানো হয়।

প্রেস বার্তায় বলা হয়, গত ৪ জুন অনুষ্ঠিত ইউপি নির্বাচনে রাঙ্গামাটির বরকল উপজেলার ৩নং ছোট হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল বাতিল ও পুনঃনির্বাচনের দাবীতে হাইকোর্টে রিট পিটিশন করা হয়।

হাইকোর্ট রিট পিটিশনমূলে নির্বাচন কমিশন কর্তৃক গঠিত তদন্ত কমিটি কর্তৃক তদন্তের কাজ সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে আগামী ১৯ জুন থেকে ডাকা তিন দিনের সড়ক ও নৌপথ অবরোধ প্রত্যাহার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভূষণ ছড়া ইউনিয়নের জন সংহতি সমিতি সমর্থিত স্বতন্দ্র চেয়াম্যান প্রার্থী দীলিপ কুমার চাকমা ছোট হরিনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল বাতিল ও পুনঃনির্বাচনের আবেদন করে গত ১২ জুন হাইকোর্টে রিট মামলা দায়ের করেন।

উল্লেখ্য, ৩নং ছোট হরিণা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল বাতিল ও পুনঃনির্বাচনের দাবিতে গত ১৩ ও ১৪ জুন রাঙ্গামাটি জেলায় সড়ক ও নৌপথ অবরোধ পালনের শেষে জন সংহতি সমিতির নেতৃবৃন্দ আবার আগামী ১৯, ২০ ও ২১ জুন সকাল-সন্ধ্যা (সকাল ৬টা – বিকাল ৫টা) সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন।

 

খবরটি শেয়ার করুন

Post Comment