জুরাছড়ি উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির পদত্যাগ

জুরাছড়ি রিপোর্ট –

Resign

রাঙ্গামাটি জেলা বিএনপির সদস্য ও জুরাছড়ি উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ কুমার চাকমা আজ বৃহস্পতিবার দল থেকে পদত্যাগ করেছেন। তার পদত্যাগে উপজেলা বিএনপি দিশেহারা হয়ে পড়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ কুমার চাকমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ পদত্যাগের কথা জানিয়েছেন। পারিবারিক ও ব্যবসায়িক বিভিন্ন সমস্যার কারণে দলের সব পদ থেকে পদত্যাগ করেছেন বলে প্রেস বার্তায় উল্লেখ করেন। ইতিমধ্যে তার পদত্যাগ পত্র সরাসরি দপ্তর সম্পাদক অনিল বরণ চাকমার কাছে ও জেলা সভাপতির কাছে ডাকযোগে পাঠিয়েছেন বলে প্রেস বার্তায় দাবি করেন।

বিএনপির সহকারী সাংগঠনিক সম্পাদক মো: সিরাজ ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ কুমার চাকমা পদত্যাগের বিষয়ে নিশ্চিত করে বলে, তিনি দল থেকে পদত্যাগ করে জীবনের চরম ভূল সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

তিনি আরো বলেন, ভারপ্রাপ্ত সভাপতি পদত্যাগে দলে কিছুতা সমস্যা দেখা দিয়েছে। তবে দলেকে শক্তিশালী করতে দ্রুত কমিটির পূর্ণাঙ্গরূপ দেওয়া হবে। এছাড়া ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ কুমার চাকমার পদত্যাগে দলের কর্মীরা তার প্রতি বিরূপ ও ক্ষোভ প্রকাশ করছে বলে দাবি করেন।

উল্লেখ্য, ২০১৫ সালে পারিবারিক সমস্যার কথা উল্লেখ করে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান নন্দ দুলাল চাকমা, ২০১৬ সালে একই কারণ দেখিয়ে দলের সাধারণ সম্পাদক ক্যানন চাকমা, সাংগঠনিক সম্পাদক জাপানি বিজয় দেওয়ান, বনযোগীছড়া ইউনিয়ন কমিটির সভাপতি করুণা রঞ্জন চাকমা, ভূমি ও কৃষি বিষয়ক সম্পাদক বিনোদ কুমার চাকমা দলের সকল সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

খবরটি শেয়ার করুন

Post Comment