রাঙ্গামাটিতে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

রাঙ্গামাটি রিপোর্ট –

Iftar

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৭ জুন) বিকেলে রাঙ্গামাটি পর্যটন কমপ্লেক্স প্রাঙ্গনে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার নেতৃত্বে পরিষদ সদস্যবৃন্দের তত্ত্বাবধানে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: সানাউল হক পিএসসি, রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মালিক সামস উদ্দিন মো. মঈন পিএসসি, রাঙ্গামাটি ডিজিএফআই অধিনায়ক কর্ণেল মো: এমদাদ উল্ল্যাহ ভূঁইয়া পিএসসি, রাঙ্গাামাটি পার্বত্য জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, রাঙ্গামাটি স্থানীয় সরকার পরিষদ প্রাক্তন চেয়ারম্যান গৌতম দেওয়ান, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাক্তন চেয়ারম্যান চিং কিউ রোয়াজা এবং নিখিল কুমার চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার শহিদ উল্লাহ, রাঙ্গামাটি পার্বত্য জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, প্রাক্তন পৌরসভা চেয়ারম্যান এ কে দেওয়ানসহ জেলার বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বিভিন্ন মাদ্রাসা ও এতিম খানার ছাত্র-শিক্ষক, বিভিন্ন মসজিদের খতিবগন,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সুধিজন ও সাংবাদিকবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা উপস্থিত সকলকে অংশ গ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

পরিশেষে ইফতার মাহফিলে দেশের সকল জাতি ধর্মের মানুষের সহাবস্থান ও শান্তি-সম্প্রীতিসহ দেশের উন্নয়নে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতি বাংলাদেশ রাঙ্গামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী মুহাম্মদ ওসমান গণি চৌধুরী।

খবরটি শেয়ার করুন

Post Comment